অভিনেত্রীকে যৌন প্রস্তাব, পরিচালকের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক: এক অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ফেঁসে যাচ্ছেন পরিচালক। মরাঠি পরিচালক আপ্পা পাওয়ারের বিরুদ্ধে যৌন হয়রানির এ অভিযোগ করা হয়েছে।
পুণের কেলেওয়ারি এলাকায় দীর্ঘ দিন ধরেই চিরাগ নামের একটি স্টুডিওর মালিক আপ্পা। এদিকে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন পেশায় নৃত্যশিক্ষক ওই উঠতি তারকা। বেশ কয়েকটি মিউজিক ভিডিও ও ডান্স শো পরিচালনাও করেছেন তিনি।

গত ৪ অগস্ট এক পরিচিতের মাধ্যমে আপ্পা পাওয়ারের বিষয়ে জানতে পারেন ওই তরুণী। তার ভাষ্য, আপ্পা পাওয়ার তার নির্মিতব্য দু’টি মরাঠি সিনেমার জন্য নতুন মুখ খুঁজছেন জানার পর যোগাযোগ করি। এরপর ৬ অগস্ট স্টুডিওতে যেতে বলেন তিনি। ওইদিন স্টুডিওতে আরও দুই প্রযোজকও উপস্থিত ছিলেন। স্ক্রিন টেস্টের পর অভিযুক্ত পরিচালকের সহকারী আমাকে জানান,  ছবি দুটির সেকেন্ড লিডে সুযোগ পেয়েছি আমি। এরপর আপ্পা পাওয়ার নিজের ঘরে ডেকে পাঠান। সেখানে এক পর্যায়ে আমাকে শারিরীক সম্পর্কের প্রস্তাব দেওয়া হয়।

ওই উঠতি অভিনেত্রীর দাবি, আমাকে বলা হয়, প্রস্তাব মেনে নিলে ছবির লিড রোলে নেওয়া হবে। এরপর কাঁদতে কাঁদতে ঘর ছেড়ে বেরিয়ে যাই আমি।

পরে পুণের ওয়াকার পুলিশ স্টেশনে ওই পরিচালকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ জানিয়েছে, আপ্পা পাওয়ারের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা রুজু করা হয়েছে। অভিযোগ দায়েরের পর থেকেই পলাতক তিনি।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *