ইয়োলো ল্যাম্পের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাবনায় র‌্যালী ও মানববন্ধন

পাবনা প্রতিনিধিঃ গতকাল শনিবার  জাতীয় সামাজিক সংগঠন ইয়োলো ল্যাম্পের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, পাবনা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সকাল ১০টার দিকে পাবনা টাউনহল মাঠ থেকে র‌্যালী বের হয়ে পাবনা প্রেসক্লাবের সামনে গিয়ে মানববন্ধন করে। এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান- রেজাউল রহিম লাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)- শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার- গৌতম কুমার ‍বিশ্বাস,  শ্রমিক নেতা আলাল ও আলমগীর, স্কয়ার গ্রুপের পক্ষে শ্রী দেবাশীষ এবং ইয়োলো ল্যাম্প চেয়ারম্যান- শহিদুল ইসলাম উজ্জল।

এছাড়াও উপস্থিত ছিলেন, এ কর্মসূচি বাস্তবায়ন কমিটির সদস্য, আবির হাসান মোস্তফা, জাকারিয়া ইসসলাম খোকন, মনিরুল ইসলাম, নুরমোহাম্মদ, সাংবাদিক সোহেল, পাভেল, কবির,দূলাল, ও সাংবাদিক হাফিজুর রহমান বাবু।

এ কর্মসূচির সমাপনি বক্তব্যে ইয়োলো ল্যাম্পের চেয়ারম্যান- শহিদুল ইসলাম উজ্জল বলেন, ইয়োলো ল্যাম্প একটি সামাজিক সংগঠন। এটি প্রতিষ্ঠিত হয়েছে মানবতার সেচেতনতা ও সেবার জন্য। এদেশে রোড অ্যাকসিডেন্টের মতো মারাত্বক দুর্ঘটনা হতো বাঁচার জন্য সকল স্তরের মাসুষের সচেতনতা প্রয়োজন। তাছাড়াও হঠাৎ কোন দুর্ঘটনা ঘটলে  সাথে সাথে অাহতদের প্রাথমিক চিকিৎসা প্রয়োজন। আর ইয়োলো ল্যাম্প তখা হলুদ বাতি প্রতিষ্ঠালগ্ন হতেই এই দুটো গুরুত্বের সাথে পালন করে আসছে ও আগামীতে করে যাবে। তবে এর জন্য সরকার, প্রশাসন ও জনগনের সার্বিক সহযোগিতা প্রয়োজন।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *