উপস্থাপক অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদকঃ সিনেমার চেয়ে বাইরের কার্যকলাপ নিয়ে এখন আলোচিত অপু বিশ্বাস। স্বামি শাকিব খান চাননা অপু নিয়মিত অভিনয় করুক। কিন্তু অপু অভিনয়ের বাইরে না থাকার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। এই যখন অবস্থা তখন জনপ্রিয় এই অভিনেত্রীর নতুন পরিচয় উপস্থাপক।
একুশে টিভির ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে তাকে দেখা যাবে নতুন এই রূপে। অনুষ্ঠানটি এর আগে উপস্থাপনা করেছেন শাকিব খান, রিয়াজ, মাহি, নুসরাত ফারিয়াসহ অনেকেই। গত রোববার অনুষ্ঠানটির রেকর্ডিংয়ে অংশ নিয়ে ছিলেন তিনি। গতকাল এ প্রসঙ্গে অপু জানান, ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে তার জনপ্রিয় হওয়া আটটি ছবির আটটি গান থাকছে। মজার ব্যাপার হলো, এই আটটি ছবিতে তিনি আটজন নায়কের সাথে অভিনয় করেছেন। তাদের মধ্যে আছেন শাকিব খান, মান্না, ফেরদৌস, রিয়াজ, আমিন খান, ইমন, ইন্দ্রনীল।
অপু বললেন, ‘আমি তো অভিনয় করি। উপস্থাপনা আমার কাছে একেবারেই নতুন। তবে সাধারণত অনুষ্ঠানগুলোতে যে ধরনের উপস্থাপনা হয়, এটি সেসব থেকে একেবারেই আলাদা। ঈদের এই অনুষ্ঠানে আগে আরো অনেকেই উপস্থাপনা করেছেন। আমি অন্যরকম কিছু উপহার দেয়ার চেষ্টা করেছি।’ ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি একুশে টিভিতে এবার ঈদে প্রচার করা হবে।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *