নিজস্ব সক্ষমতা দিয়ে আমরা জঙ্গি নির্মূলে সচেষ্ট হয়েছি : স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবিলায় বিশ্ব দরবারে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপণ করেছে। যে কোন দেশের তুলনায় আমাদের নিজস্ব সক্ষমতা দিয়ে আমরা জঙ্গি নির্মূলে সচেষ্ট হয়েছি।

তিনি আজ শনিবার ঢাকার দোহারে পদ্মা ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, শিক্ষার্থীরা নিজেকে মেধাবী হিসেবে প্রতিষ্ঠা করতে মাদক থেকে দুরে থাকতে হবে। মাদক গ্রহণ শুধু নিজেকে নয় দেশকেও মেধাশূন্য করবে। সন্তান কোথায় কি করছে তা খোঁজ রাখতে হবে। মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে সরকার। যেকারণে দেশে মাদকের বিস্তার কমে এসেছে।

মন্ত্রী আরও বলেন, শিক্ষা সংস্কৃতিতে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) এ আর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব রেজিষ্ট্রেশন বাংলাদেশ ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে. এম আল-আমীন, সড়ক ও জনপথ বিভাগের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার আফসারুজ্জামান খান প্রমূখ।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *