বার্সাত্রয়ীর শেষ সাক্ষাৎ!

এসএম নিউজ ডেস্কঃ পিএসজির হয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য কাতার না গিয়ে চীন থেকেই স্পেনে ফিরেছেন বার্সেলোনার ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমার। আজ বুধবার বার্সেলোনায় ফিরছেন তিনি। বার্সেলোনার হয়ে শেষবারের মতো অনুশীলনে যোগ দিবেন। আর শেষবারের মতো সাক্ষাৎ হবে বার্সাত্রয়ী- লিওনেল মেসি, সুয়ারেজ ও নেইমারের!

গোলডট কম এমনটাই জানাচ্ছে।

যুক্তরাষ্ট্রে বার্সেলোনার প্রাক-মওসুম প্রস্তুতি সফর শেষে দলের অন্য সবাই স্পেনে ফিরলেও নেইমার ফেরেননি। যুক্তরাষ্ট্র থেকে বিজ্ঞাপন চুক্তির অংশ হিসেবে চীনের সাংহাই গেছেন। সেখান থেকে কাতার যাওয়ার কথা ছিল পিএসজির হয়ে স্বাস্থ্যপরীক্ষার জন্য।

 বার্সাত্রয়ীর গোল উদযাপন

 

গত সোমবার কাতারি সংবাদপত্র আল ওয়াতান দাবি করে, নেইমার পিএসজির হয়ে স্বাস্থ্যপরীক্ষা সারতে চীন থেকে মঙ্গলবার কাতার যাবেন। দেখা করবেন পিএসজির কাতারি মালিক ও চেয়ারম্যান নাসের আল খেলাইফির সাথে। এমনকি কোনো মেডিক্যাল সেন্টারে নেইমারের স্বাস্থ্য পরীক্ষা হবে, সেটাও সুনির্দিষ্ট করে জানিয়ে দেয় আরব দেশটি।

তবে গোল ডটকম জানিয়েছিল, পিএসজির হয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেইমার কাতার যাচ্ছেন না। ২৫ বছর বয়সী ফরোয়ার্ড সাংহাই থেকে স্পেনে ফিরবেন এবং বুধবার বার্সেলোনার অনুশীলনে যোগ দিতে পারেন।

পিএসজিতে যোগ দেয়ার ব্যাপারটি সতীর্থদের জানাতেই নাকি অনুশীলনে যাচ্ছেন নেইমার। সেখানে সতীর্থদের বিদায় জানাবেন তিনি।

বেশ কিছু দিন ধরেই গুঞ্জন চলছিল, বাই-আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানতে যাচ্ছে পিএসজি। তবে ব্রাজিলিয়ান তারকাকে ধরে রাখতে সব চেষ্টা করেছে বার্সেলোনা।

এ দিকে উয়েফা এক বিবৃতিতে জানিয়েছে, নেইমারকে রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরোতে কিনে নিলে ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে অনুযায়ী পিএসজির বিরুদ্ধে তদন্ত শুরু করে তারা। তবে কারো কাছ থেকে কোনো অভিযোগ না পেলেও স্বেচ্ছায় কাজটি করবে তারা।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *