‘বিএনপি ক্ষমতায় গেলে আবারও হত্যা, জ্বালাও পোড়াও রাজনীতি করবে’- হানিফ

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-আলম-হানিফ বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে তারা অতীতের মত দেশে আবারও হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে। আজ মঙ্গলবার বিকেলে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি) কর্মচারী লীগের এক বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপিকে ক্ষমতা থেকে দূরে রাখতে হবে। তা না হলে তারা অতীতে হত্যা, সন্ত্রাস নৈরাজ্য ও জ্বালাও পোড়াও রাজনীতি শুরু করবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি চেয়াপার্সন বেগম খালেদা জিয়া যেভাবে হুমকি দিলেন যে তারা ক্ষমতায় গেলে আওয়ামী লীগ নেতাদের এক কাপড়ে বের করে দিবেন, এতেই প্রমাণ করে তারা এখনও হত্যা, সন্ত্রাস ভুলে যায়নি। তাই জনগণকে বলব এদের বক্তব্যেই বোঝা যায় এদের চরিত্র বদলায়নি। তাই এদেরকে ক্ষমতা থেকে দূরে রাখুন।

ডিপিডিসি শ্রমিক লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুকুর মাহমুদ।

আপনার মন্তব্য দিন

আপনার ই-মেইল এড্রেস প্রকাশ হবে না। Required fields are marked *